অজানার সন্ধানে....

এডোবি আফটার ইফেক্ট সিসি (Adobe After Effects CC) ফ্রী ডাউনলোড এবং ইন্সটল করুন ফুল ভার্সন


সবাই কেমন আছেন? আশাকরি সবাই ভালই আছেন।।
সবাইকে সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি, এডোবি আফটার এফেক্ট সিসি (Adobe After Effects CC) কিভাবে সম্পুর্ন ফ্রিতে ডাউনলোড এবং ইন্সটল করতে পারবেন উইন্ডোজ ৭/ ৮.১ এবং উইন্ডোজ ১০ এ।  
আসলে বর্তমান সময়ে ভিডিও এডিটিং এবং VFX এর জন্য এডোবি আফটার এফেক্ট সিসি (Adobe After Effects CC) হচ্ছে সবার সেরা। 

আশাকরি এডোবি আফটার এফেক্ট সিসি (Adobe After Effects CC) দিয়ে কি কাজ করা হয় বর্তমান সময়ে বেশিরভাগ মানুষেরই কমবেশি ধারণা আছে। তাই এখানে আমি শুধুমাত্র ফ্রীতে কিভাবে ডাউনলোড এবং ইন্সটল করতে পারবেন সেই প্রক্রিয়াই দেখাবো।
তাহলে শুরু করা যাক...

প্রথম নিচের লিঙ্কে গিয়ে এডোবি আফটার এফেক্ট সিসি (Adobe After Effects CC) ডাউনলোড করুন। ফাইলটি প্রায় ২ GB এর কাছাকাছি হতে পারে। তাই মেগাবাইট এবং সময় নিয়ে ডাউনলোড দিন । 

১) ডাউনলোড শেষ হলে, ডাউনলোড করা যিপ (.zip) ফাইলটি, কম্পিউটারের যেকোনো একটি ফোল্ডারে আলাদা করুন। এবং সেখানে আন-যিপ (Unzip) করুন।
নিচের ফটো অনুসরণ করুন...



২) আন-জীপ করা ফোল্ডারে প্রবেশ করুন, এবং সেখান থেকে Adobe After লেখা ইন্সটল ফাইলটির উপরে ডবল ক্লিক করুন অথবা ফাইলটি ওপেন করলেও হবে । দেখবেন ইন্সটল হওয়া শুরু হয়ে গেছে...।
নিচের ফটো অনুসরণ করুন...

৩) ইন্সটল সম্পুর্ণ হতে ৫-১০ মিনিট সময় লাগতে পারে।

৪) ইন্সটল সম্পুর্ণ হয়ে গেলে স্টার্ট মেনুতে ক্লিক করে দেখে নিতে পারেন।
ওপেন করবেন না...

৫) এবার আবারও ফিরে যান আপনার Unzip ফোল্ডারে। এবং সেখান থেকে Crack ফোল্ডারে প্রবেশ করুন। Crack ফোল্ডার থেকে AMT Emulator ফোল্ডারে প্রবেশ করুন এবং amtemu.v0.9.2-painter নামে এপ্লিকেশনটি Run as administrator দিয়ে রান করুন।
নিচের ফটো গুলি অনুসরণ করুণ...

৬) amtemu.v0.9.2-painter এপ্লিকেশনটি চালু হলে নিচের মতো দেখতে পাবেন।
এখানে Adobe Acrobat DC লেখার উপরে ক্লিক করে সেখান থেকে Adobe After Effects CC সিলেট করুন।
নিচের ফটো অনুসরণ করুন...

৭) সবকিছু ঠিক থাকলে, ডান পাশে নিচে Install লেখায় ক্লিক করুন। একটি পপ-অপ উইন্ডোজ চালু হবে। এখন Local Disk (C), থেকে Program Files,  Adobe, Adobe After Effects CC 2017,  Support Files নামে ফোল্ডারে যান। এখানে একেবারে নিচে দেখুন amtlib.dll নামে একটি ফাইল রয়েছে ।amtlib.dll নামে ফাইলটির উপরে একবার ক্লিক করে Open লেখাতে ক্লিক করুন।
নিচের ফটো দেখুন...

৮) সবকিছু ঠিকঠাকভাবে হলে নিচের ফটোর মতো দেখতে পাবেন।।

৯) amtemu.v0.9.2-painter এপ্লিকেশনটি Close করে দিয়ে, স্টার্ট মেনুতে ক্লিক করে Adobe After Effects CC চালু করুন... এবং ব্যবহার করুন এডোবি আফটার ইফেক্ট সিসি (Adobe After Effects CC) ফুল ভার্সন...

বুঝতে কোন প্রকার সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।। 



এডোবি আফটার ইফেক্ট সিসি (Adobe After Effects CC) ফ্রী ডাউনলোড এবং ইন্সটল করুন ফুল ভার্সন। 


Post a Comment

0 Comments